রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

বানিয়াচংয়ে সরকারি নির্দেশ অমান্য করায় অর্থদন্ড

হবিগঞ্জের বানিয়াচংয়ে সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা ও বিনা কারণে ঘোরাঘুরি করায় ৪ জনকে অর্থদন্ড করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকায় উপজেলা সদরের স্থানীয় বড়বাজার এলাকায় অভিযান চালান সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খানের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত।

এ সময় করোনা ভাইরাসের সংক্রামণ রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ব্যতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা ও বিনা কারণে ঘোরাঘুরি করায় “সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮” অনুসারে রাহুল মিয়া ১ হাজার, বজলুল হক ৫ শত, রাসেল মিয়াকে ৪ হাজার এবং বিনা প্রয়োজনে ঘুরাঘুরি করায় ইফতেখার আলমকে ২ শত টাকাসহ ৫ হাজার ৭ শত টাকা অর্থদন্ড করা হয়।

এব্যাপারে সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান বলেন, “নিজের এবং দশের ভবিষ্যতের কথা বিবেচনা করে সকলকে নিরাপদে গৃহে অবস্থান নিতে হবে। অন্যতায় আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থাগ্রহন করা হবে। সবার সতর্ক অবস্থানই পারে দেশকে নিরাপদ রাখতে “

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe