মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

বানিয়াচংয়ে সাজাপ্রাপ্ত আসামীসহ ৬ জন গ্রেফতার

আকিকুর রহমান রুমনঃ- হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের চলমান অভিযানে হত্যা মামলা প্রধান ও সাজাপ্রাপ্ত আসামীসহ ৬জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল ২সেপ্টেম্বর(বৃহস্পতিবার)দিবাগত রাতে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে’র দিক নির্দেশনায় বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)এমরান হুসেনের নেতৃত্বে এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেন, এএসআই তোহাসহ একদল পুলিশ নখলার আব্দা গ্রাম ও দৌলতপুর(পূর্বপাড়া)গ্রামে অভিযান চালিয়ে দুইজন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেন।

সাজাপ্রাপ্ত আসামী হলো নখলার আব্দা গ্রামের মৃত সাদী মোহাম্মদ মিয়ার পুত্র টেনু মিয়া।
সে ২বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিল।
অপর সাজাপ্রাপ্ত আসামী হল, দৌলতপুর (পূর্বপাড়া)গ্রামের মৃত খুশিদ মিয়ার পুত্র শওকত মিয়া। শওকত মিয়াও দেড় বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিল।

এছাড়াও একই রাতে বানিয়াচং থানার বিথঙ্গল পুলিশ ফাঁড়ির এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ ১৫নং পৈলারকান্দি ইউনিয়নে অভিযান পরিচালনা করেন।

তার অভিযানকালে ৮০লিটার চোলাই মদসহ এক মাদক ব্যাবসায়ী ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক থাকা দুইজনসহ মোট ৩জনকে গ্রেফতার করেন ঐ টিম।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী হলো,পৈলারকান্দি ইউনিয়নের মিরপুর গ্রামের মৃত দোবরাজ রবিদাসের পুত্র গয়া রবিদাস(৫০)।

অন্যদিকে আজ ৩ই সেপ্টেম্বর (শুক্রবার)  বানিয়াচং  থানার পুলিশ পরিদর্শক(ওসি-তদন্ত) প্রজিত কুমার দাস গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ নিয়ে মৌলভীবাজার জেলার শেরপুর উপজেলা থেকে একটি হত্যা মামলার পলাতক থাকা প্রধান আসামী গ্রেফতার করেন।

হত্যা মামলায় গ্রেফতারকৃত প্রধান আসামী হলো,বানিয়াচং উপজেলা সদরের প্রথমরেখ গ্রামের মৃত আবুল হুসেন মিয়ার পুত্র সেলু মিয়া(৩৫)।

শেলু একই এলাকার হোসেন আহমদ হত্যা মামলার প্রধান আসামী। গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়।

এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)এমরান হুসেন জানান, চুরি, ডাকাতি, ছিনতাই, দাঙ্গা-হাঙ্গামা, মাদক ব্যাবসায়ীসহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে ও পলাতক থাকা অপরাধীদের গ্রেফতার করতে তাদের চলমান অভিযান অব্যাহত রয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe