বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১
19.7 C
Habiganj

বানিয়াচংয়ে স্বেচ্ছায় রক্তদান ও র‌ক্তের গ্রুপ নির্ণয় ক্যা‌ম্পেইন অনুষ্টিত

“স্বেচ্ছায় করি রক্তদান,হাসবে রোগী বাচবে প্রান” এই মহতী শ্লোগান ধারন করে হবিগঞ্জের বানিয়াচংয়ে সেচ্ছায় রক্তদান ও রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্টিত হয়েছে।
আজ শনিবার ১২ ডিসেম্বর দুপুর ১২টায় বানিয়াচং শহীদ মিনার চত্বরে এ উপলক্ষ্যে সচেতনতা ও অবহিতকরন সভা অনুষ্টানের মাধ্যমে রক্ত সংগ্রহ ও গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্টিত হয়েছে।
বানিয়াচং স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্টিত সভায় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল হাদী মোঃ শাহপরান, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, পল্লীবিদ্যুৎয়ের ডাইরেক্টর খায়রুল বাশার সোহেল, এডঃ আসাদুজ্জামান তুহিন, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন, কাওসার আহমেদ শিহাব, সাজ্জাদুর পলাশ।
এ সময় সংগঠনের অর্ধশতাধিক সদস্য রক্ত প্রদান করেন।
দিনব্যাপী এই ক্যাম্পেইনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।
বক্তাগন এই ধরনের জনসেবামূলক কাজে তরুণদের আরও বেশি করে এগিয়ে আসার জন্য অনুরোধ  জানিয়েছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe