রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

বানিয়াচংয়ে সৎ ভাইয়ের নির্দেশে স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ

বানিয়াচংয়ে সৎ ভাইয়ের নির্দেশে স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের আলমপুর গ্রামে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে এক নিরীহ পরিবারের উপর হামলা ও বাড়ি-ঘরে ভাংচুর চালানোর অভিযোগ উঠেছে । আহত স্বামী-স্ত্রী অভিযোগ করেন অপরাধীরা তার সৎ ভাই ও তার লোকজন।

এ ঘটনায় ভুক্তভোগী সিতু মিয়া বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে বানিয়াচং থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ওই গ্রামের জহুর আলীর ছেলে সিতু মিয়ার সাথে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে তার সৎ ভাই কিম্মত আলীর। প্রায়ই কিম্মত আলী ও তার লোকজন সিতু মিয়াকে টাকা-পয়সা ও জায়গা জমির জন্য চাপ প্রয়োগ করে আসছে। এমনকি তাদেরকে বিভিন্নভাবে হুমকি-ধামকিও দিয়ে আসছে কিম্মত আলী ও তার লোকজন।

কিম্মত আলী ও তার লোকজন জহুর আলীকে উদ্দেশ্য করে গালিগালাজ শুরু করে। এ সময় তারা এর প্রতিবাদ করলে কিম্মত আলীর পক্ষের লোকজন জহুর আলী ও তার স্ত্রী কুলসুমা বেগমের উপর হামলা চালান। তারা তাদের মারপিট করে জখম করে এবং বাড়ি-ঘরে ভাংচুর করে।

এমনকি ঘরে থাকা নগদ ৯০ হাজার টাকা ও ৯৫ হাজার টাকার টাকার স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়ার অভিযোগ করেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তির জন্য প্রেরণ করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe