মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

বানিয়াচংয়ে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে ২২ বছর পর নরসিংদী থেকে গ্রেফতার

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের বানিয়াচংয়ে আব্দুল হক হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সানা উল্লাহ (৪৫) কে নরসিংদী থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শনিবার দুপুরে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার নির্দেশে ডিবির ওসি আল আমিনের নেতৃত্বে একদল পুলিশ নরসিংদীর সাটিয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করে।

সে বানিয়াচং উপজেলার সুজাতপুর ইউনিয়নের দত্তপুর গ্রামের রহমত আলীর পুত্র।

পুলিশ জানায়, ১৯৯৯ সালে ভিডিও দেখা নিয়ে ওই গ্রামের আব্দুল হকের সাথে সানা উল্লার মারামারি হয়। এক পর্যায়ে তার আঘাতে আব্দুল হক মারা যায়।

এ ঘটনার পর থেকেই সানা উল্লা পলাতক ছিল। পরে আদালত তার বিরুদ্ধে যাবজ্জীবন সাজা প্রদান করেন। এ খবর শুনে সানা উল্লা তার নাম পাল্টে সিলেটের এক ব্যক্তির আইডি কার্ড ব্যবহার করে নরসিংদী শহরে ব্যবসা করে স্বপরিবারে বসবাস করে।

বিষয়টি পুলিশের নজরে এলে তিনমাস ধরে পুলিশ সুপারের নির্দেশে কললিষ্ট ও ট্যাকিংয়ের মাধ্যমে নিশ্চিত হয় পুলিশ সানা উল্লাই এ মামলার সাজাপ্রাপ্ত আসামি। দীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর অবশেষে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...