শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.5 C
Habiganj

বানিয়াচংয়ে ১ম শ্রেনীর ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে মোবাইলকোর্টে এক বৃদ্ধের জেল-জরিমানা

কামরুল হাসান কাজল, বানিয়াচং :

হবিগঞ্জের বানিয়াচংয়ে ১মশ্রেনীর ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে ৮ সন্তানের জনক সামছুল লস্কর (৬৫) নামে এক বৃদ্ধকে ভ্রাম্যমান আদালতে জেল জরিমানা করা হয়েছে। সে বানিয়াচং উপজেলার ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের আদমখানী গ্রামের জম্বু লস্কর ওরফে আব্দুল লস্করের পুত্র ।

জানা যায় যে, সোমবার (৭ জুন) দুপুরে উপজেলা সদরের ২নং ইউনিয়নের পাশে এ ঘটনাটি ঘটে। পাইকপাড়া গ্রামের মঞ্জিল মিয়ার শিশু কন্যা ২নং ইউনিয়ন অফিস সংলগ্ন স্থানে গাছের নিচ থেকে জাম কুঁড়াতে যায়। এসময় বৃদ্ধ সামছুল লস্কর শিশুটিকে ঝাপটে ধরে শ্লীলতাহানি করে। এলাকাবাসী ও ডাঃ মনির লস্করের সহযোগিতায় শিশুটি কে উদ্ধার করে বৃদ্ধকে আটক করা হয়। থানা পুলিশ তাকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে সামছুর লস্করকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৩০ হাজার টাকা এবং অনাদায়ে আরও ২ মাসের জেল প্রদান করা হয়েছে।

এব্যাপারে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) বানিয়াচং ইফফাত আরা জামান ঊর্মি বলেন, সাক্ষ্য প্রমানের ভিত্তিতে উল্লেখিত আসামী দোষী সাব্যস্ত হওয়ায় দন্ড বিধি ৫০৯ ধারাতে মোতাবেক এ রায় ঘোষণা করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe