রবিবার, ১৭ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১
30 C
Habiganj

বানিয়াচংয়ে ১১ জনের নমুনা পরীক্ষায় ৭ জনের কারোনা পজিটিভ : বৃদ্ধির হার ৬৪ শতাংশ

দি‌লোয়ার হোসাইনঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে করোনার প্রকোপ মারাত্মকভাবে বাড়ছে। ১১ জনের নমুনা পরীক্ষায় ৭ জনের ফলাফল পজিটিভ আসছে।

বানিয়াচং স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য ২৭ জুন ১১ জন নমুনা প্রদান করেন।

২৮ জুন ল্যাব থেকে আসা পরীক্ষার ফলাফলে দেখা যায় ৭ জনের ফলাফল পজিটিভ এসেছে। যা শতাংশের হিসেবে ৬৪ শতাংশ।

নমুনা পরীক্ষাকারীদের মধ্যে ৪ জন বানিয়াচং স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি ছিলেন। ইতিমধ্যে ৩ জন রোগী রিলিজ হয়ে বাড়িতে ফিরে গেছেন। একজন মাত্র ভর্তি রয়েছেন।

এ ছাড়া বানিয়াচংয়ের আরেকজন রোগীর করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। তবে তিনি নমুনা পরীক্ষা দিয়েছিলেন হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে।

এ ব্যাপারে বানিয়াচং স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ ইশতিয়াক রাজ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভর্তি হওয়া চারজন রোগীর মধ্যে একজন এখনও ভর্তি রয়েছেন তিনজন চলে গেলেও আমরা বানিয়াচং থানাকে জানিয়ে দিয়েছি।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার বলেন, এটা বানিয়াচং উপজেলার মানুষের জন্য সতর্ক সংকেত। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সচেতনতামূলক প্রচারনা চালিয়ে যাওয়া হচ্ছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe