25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বাবা-মাকে নির্যাতন : মোবাইল কোর্টে ছেলের ১ বছরের কারাদন্ড

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নে বাবা-মাকে নির্যাতন করার দায়ে ছেলে শরীফ উদ্দিন (২২) কে মোবাইল কোর্ট পরিচালনা করে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

রবিবার (১৩ জুন) সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দন্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্ত শরীফ উদ্দিন নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কাকুর গ্রামের সমীর উদ্দিনের ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে বাবা-মাকে নির্যাতন করে আসছেন শরীফ উদ্দিন। একাধিক বার স্থানীয় চেয়ারম্যান মেম্বার শরীফকে এসব কর্মকান্ড থেকে বিরত থাকার অনুরোধ করলেও সে বাবা-মায়ের উপর নির্যাতন অব্যাহত রাখে। রবিবার ফের বাবা-মাকে নির্যাতন করে শরীফ উদ্দিন।

বাবা-মাকে নির্যাতন : মোবাইল কোর্টে ছেলের ১ বছরের কারাদন্ড

খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সহকারে ঘটনাস্থলে গিয়ে শরীফ উদ্দিনকে আটক করা হয়।

পরে মোবাইল কোর্ট পরিচালনা করে বাবা-মাকে মারধরের দায়ে দন্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধে ছেলে শরীফ উদ্দিন (২২) ১ বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন বলেন, বার বার শরীফ উদ্দিনকে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার শাসন করেছেন কিন্তু সে কর্ণপাত করেনি।

আমার কাছে অভিযোগ জানানোর পরও শরীফ তার বাবা-মাকে নির্যাতন করে এ জন্য তাকে মোবাইল কোর্ট পরিচালনা করে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার