সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

বাহুবলে এক জুয়ারীকে কারাদন্ড দিয়েছে মোবাইল কোর্ট

জুবায়ের আহমেদঃ হবিগঞ্জের বাহুবলে জুয়া খেলার অপরাধে এক জুয়ারীকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন মোবাইল কোর্ট।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফতেহপুর বাজারে অভিযান চালায় পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ। এসময় তারা ফতেহপুর বাজারের সায়েদ মিয়ার ঘরে অভিযান চালায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, দীর্ঘদিন যাবত বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের ফতেহপুর বাজারে স্থানীয় সায়েদ মিয়ার ঘরে তার ছেলে সিজিল মিয়ার নেতৃত্বে বিভিন্ন এলাকা থেকে জুয়ারীরা এসে আসর বসায়। সিজিল মিয়া বিভিন্ন অপকর্মের সাথে জড়িত বলেও বিভিন্ন সূত্রে জানায়।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে ফতেহপুর বাজারের সায়েদ মিয়ার ঘরে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেক জুয়ারী পালিয়ে যায়। কিন্তু বেরসিক পুলিশ কালা খারুল গ্রামের আফিল উদ্দিনের ছেলে আমীর হোসেন সাদ্দামকে আটক করতে সক্ষম হয়।

রাত প্রায় ১০ টার দিকে পুলিশ সাদ্দামকে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট স্নিগ্ধা তালুকদারের কার্যালয়ে হাজির করলে, তিনি মোবাইল কোর্ট বসিয়ে আমীর হোসেন সাদ্দামকে কারাদণ্ড প্রদান করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe