25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বাহুবলে গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর ও ইদ বস্ত্র বিতরণ

জুবায়ের আহমেদ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ পুলিশ কর্তৃক গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘরের চাবি হস্তান্তর ও ঈদ বস্ত্র বিতরণ করেছেন ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম।

রবিবার ১লা মে,বিকাল ৪টার দিকে উপজেলার বশিনা গ্রামে গৃহহীন পরিবারের হাতে আনুষ্ঠানিক ভাবে ঘরের চাবি হস্তান্তর ও ঈদ বস্ত্র বিতরণ করেন তিনি।

জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ পুলিশ কর্তৃক প্রতিটা বিভাগ ও জেলায় জেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ করা হয়েছে, তারই ধারাবাহিকতায় বাংলাদেশ পুলিশ কর্তৃক বাহুবলে গৃহহীন পরিবারের জন্য একটি বাড়ি নির্মাণ করা হয়।

রবিবার বিকেলে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গৃহহীন পরিবারের হাতে ঘরের চাবি হস্তান্তর ও শতাধিক হতদরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন তিনি।

এ উপলক্ষে বাহুবল মডেল থানা পুলিশের আয়োজনে বশিনা গ্রামে এক আলোচনা সভার আয়োজন করা হয়।হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলির সভাপতিত্বে ও বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি মোঃ আবুল খয়ের এর পরিচালনায়,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম,ডিআইজি অফিসে কর্মরত পুলিশ সুপার মোঃ নুরুল ইসলাম ও জেদান আল মুছা,অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা(প্রশাসন)বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে,সদর সার্কেল মাফুজা আক্তার শিমুল, মাহমুদুল হাসান(অপরাধ)বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম খান,পুলিশ পরিদর্শক তদন্ত প্রজিত দাস,মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শামীম আহমেদ, বাহুবল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজমল হোসেন চৌধুরী, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আসকার আলী, এস আই সমীরণ চন্দ্র দাস, এস আই জসিম উদ্দিন,মিরপুর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত বিট অফিসার এস আই জালাল উদ্দীন ও শাহানুর,এস আই ফুয়াদ আহমেদ,এস আই হাসানুজ্জামান সহ বিভিন্ন কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

প্রধান অতিথি আলোচনা সভার শুরুতেই বশিনা গ্রামের আব্দুল মতিন মিয়ার মেয়ে শিমু আক্তারের হাতে ঘরের চাবি হস্তান্তর করেন এবং আলোচনা সভা শেষে প্রায় শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন।

ঘরের চাবি হাতে পেয়ে খুব খুশি আনন্দিত আব্দুল মতিন মিয়ার মেয়ে শিমু আক্তার ও তার পরিবার, গৃহহীন পরিবার ঘর পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেছেন তারা।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার