সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

বাহুবলে ট্রাক চাপায় শিশু নিহত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে ট্রাক চাপায় আশরাফ (৫) নামে এক শিশু নিহত হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকাল পৌনে ৫ টায় উপজেলার চলিতাতলায় এঘটনাটি ঘটে। নিহত শিশু আশরাফ উপজেলার বিষ্ণপুর গ্রামের ফয়সল মিয়ার পুত্র।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকালে আশরাফ তার পিতার সাথে চলিতাতলা বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে রওয়ানা হয়। এসময় ঢাকা-সিলেট মহাসড়ক পার হওয়ার চেষ্টা করলে মিরপুর থেকে আসা ইট বোঝাই একটি ট্রাক (মৌলভীবাজার-ড-১১-০৬৫৪) তাকে চাপা দেয়।এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় ট্রাক চালক নবীগঞ্জ উপজেলার বানুদেব (গোফালার বাজার) গ্রামের মৃত ছাতির মিয়ার পুত্র আব্দুস ছোবহানকে আটক করেছে পুলিশ।

ঘটনার পরপরই স্থানীয় বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে যানবাহন আটকে দেয়। এতে সড়কের উভয় পাশে শতশত গাড়ি আটকা পড়ে।

খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে জনতাকে শান্ত অবরোধ তুলে দিলে প্রায় দেড় ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

বাহুবল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, তাৎক্ষণিক খরব পেয়ে ঘটনাস্থলে পৌছে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে যান চলাচল সচল করেছি। এ ঘটনার ট্রাক চালক আটক রয়েছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe