শনিবার, জুন ২৫, ২০২২

বাহুবলে দুই স্কুল ছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

বাহুবলে আবারও দুই কিশোরী স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার সাথে জড়িত অভিযোগে দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের বার আউলিয়া গ্রামের ছিদ্দিক আলী ও মকসুদ আলীর স্কুল পড়ুয়া দুই কিশোরী কন্যা বুধবার সন্ধ্যায় পাশের বাড়িতে একটি দোকানে চিনি আনতে গিয়ে নিখোঁজ হয়।

রাত বাড়ার সাথে সাথে পরিবারের লোকজন তাদের সন্ধান না পেয়ে বিভিন্ন স্থানে খোজাখুজি করতে থাকেন। এমতাবস্থায় স্থানীয় দুই শিশুর ভাষ্যমতে তারা জানতে পারেন পাশের বাড়ির দোকানে গেলে ওই দুই কিশোরীকে নুরুল হকের পুত্র খোকন মিয়া (১৭) ও তার সহযোগী আব্দুল আউয়ালের পুত্র সিএনজি চালক সুমন মিয়া ঘরের গ্রীলের ভিতর নিয়ে আটকে রেখেছে। তখন কিশোরীর অভিভাবক স্থানীয় ইউপি সদস্য সহ মুরুব্বিয়ানদের নিয়ে খোকন ও সুমন মিয়াকে চাপ দেন।

কিন্তু তারা কিশোরীর সন্ধান না দিয়ে অভিযোগ অস্বীকার করে এবং একটি সিএনজি অটোরিকশা যোগে তাদের অন্যত্র সরিয়ে ফেলে। তবে সামাজিক চাপের মুখে ভোর ৫ টার দিকে ছেলে দুইজনের অভিভাবকের দেয়া প্রতিশ্রুতি মতে কিশোরীদের ছেড়ে দিলে তারা বাড়ি ফিরে।

তারা রাতব্যাপী পাশবিক নির্যাতনের কথা অভিভাবকদের কাছে বর্ননা করলে বৃহস্পতিবার সকালে জনপ্রতিনিধি সহ মুরুব্বিগণ বিষয়টি সালিশে মীমাংসার চেষ্টা করেন। কিন্তু ভিকটিমের পক্ষ এতে সন্তোষ্ট না হয়ে থানা পুলিশকে খুলে বলে।

পরে বিকেলে বাহুবল নবীগঞ্জ সার্কেল এএসপি আবুল খয়ের ও ওসি কামরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অভিযুক্ত কিশোর খোকন ও সুমনকে আটক করেন। এ রিপোর্ট লেখাকালে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির জানান, দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং দুই ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল প্রেরণ করা হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

আজমিরীগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে বন্যার পানিতে ডুবে মেরাজুল নামে ২ বছরের...

নবীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ

নবীগঞ্জ রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ের বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী...

বন্যার পানিতে বানিয়াচং আজমিরীগঞ্জ সড়কে ভাঙ্গন

মোঃ আশিকুর রহমানঃ বর্তমানে হবিগঞ্জ জেলা সদরের সাথে আজমিরীগঞ্জ...

বন্যা কবলিতদের মাঝে তৈরী খাবার বিতরণ করল জেলা যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগ চেয়ারম্যান শিক্ষাবিদ অধ্যাপক...