শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
25 C
Habiganj

বাহুবলে নারী সহ ওয়ারেন্ট ভুক্ত ১২ জন আসামী গ্রেফতার

জুবায়ের আহমেদ : হবিগঞ্জের বাহুবল মডেল থানা পুলিশের সাড়াশি অভিযানে নারী সহ ওয়ারেন্ট ভুক্ত জন আসামী গ্রেফতার করা হয়েছে, শুক্রবার দিবাগত রাত ৪ সেপ্টেম্বর বাহুবল মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম খানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত মোট ১২টি ওয়ারেন্ট তামিল করা হয়।

বড়ইউরি গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে তোফাজ্জল মিয়া(২০)একি গ্রামের মৃত খুশি মিয়ার ছেলে আব্দুল মজিদ(২২)উপজেলার মহব্বতপুর মৃত আব্দুল গফুর মিয়ার ছেলে সেলিম মিয়া(৩৭)ও সফিক মিয়া(৪০) ভূগলী গ্রামের রহম আলীর স্ত্রী পুতুল বেগম ও ছেলে আবিদ আলী,উপজেলার দক্ষিণ স্নানঘাট গ্রামের কিম্মত আলীর ছেলে আঃ শহীদ(৩৫) ও আব্দুর রহিম(৪৫) একি গ্রামের মৃত জমাদার মিয়ার ছেলে আব্দুল আলী(৪০)আঃ নুর(৪৫) আব্দুল হক(৩৫) ভৈরবীকোনা গ্রামের মৃত কুটি মিয়ার ছেলে মোঃ মিলন মিয়া(৩৫)কে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে, এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম খান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe