মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
17 C
Habiganj

বাহুবলে বাস শ্রমিকদের সড়ক অবরোধ

হবিগঞ্জের বাহুবলে গাড়ি পার্কিং করা নিয়ে জুয়েল মিয়া নামে এক বাস শ্রমিককে পিঠিয়ে আহত করেছে সিএনজি অটোরিকশা শ্রমিকরা।

আজ শনিবার (১৮ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ ঘটিকার দিকে শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের উপজেলার মিরপুর বাজার জোড়া ব্রিজে এই ঘটনা ঘটে।

জানা যায়, হবিগঞ্জ-আউশকান্দি লাইনের মায়ের দোয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস শায়েস্তাগঞ্জের দিকে যাওয়ার পথে মিরপুর জোড়া ব্রিজের কাছে পার্কিং করে যাত্রী উঠা-নামা নিয়ে শায়েস্তাগঞ্জ রোডে চলাচলরত সিএনজি অটোরিকশা শ্রমিকদের সাথে কথা-কাটাকাটি হয়।

এই সময় সিএনজি অটোরিকশা শ্রমিকরা উত্তেজিত হয়ে বাসের সুপার ভাইজার জুয়েল মিয়ার ওপর আক্রমণ করে পিঠিয়ে আহত করে।

তাৎক্ষণিক স্থানীয় লোকজন ও বাস মালিক সমিতির লোকেরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। পরবর্তীতে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে বাস শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে সড়কে গাড়ি আড়াআড়ি করে ব্যারিকেড দিয়ে এক ঘন্টারও বেশি সময় ধরে অবরোধ করে রাখে।

এই সময় সড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। এতে হাজারো যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।

খবর শুনে বেলা দেড়টার দিকে বাহুবল সার্কেলের সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান সহ একদল পুলিশ ও স্থানীয় শ্রমিক নেতৃবৃন্ধ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ব্যাড়িকেড তুলে দেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, বিরোধীয় বিষয়টি নিষ্পত্তির লক্ষে পুলিশ প্রশাসনের উপস্থিতিতে কাল রোববার দুই শ্রমিক পক্ষ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বসবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe