শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
25 C
Habiganj

বাহুবলে বৌভাত অনুষ্ঠানে হামলা

হবিগঞ্জের বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়নের হাফিজপুর গ্রামে বৌভাত অনুষ্ঠানে হামলা, ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত স্বামী-স্ত্রীকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গত শুক্রবার বিবাহ অনুষ্ঠান ছিল ওই গ্রামের আঃ শহিদের পুত্র মালদ্বীপ প্রবাসী মোঃ শাহিন মিয়ার। প্রথা অনুযায়ী শনিবার ছিল বৌভাত। পুর্ব শত্রুতার জের ধরে বৌভাত অনুষ্ঠানের রাতে প্রবাসী বর শাহিন মিয়ার বাড়ীতে হামলা চালায় প্রতিবেশী মৃত আকল মিয়ার পুত্র তাজুল ইসলাম সহ তার লোকজন।

এ সময় হামলাকারীদের বাধা দিলে প্রবাসী শাহিন মিয়ার পিতা আঃ শহিদ ও মাতা আনোয়ারা খাতুন আহত হন । পরে প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খবর পেয়ে বাহুবল মডেল থানার এস. আই জহির মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত আঃ শহিদ অভিযোগ করে জানান, হামলাকারীরা ঘরে প্রবেশ করে ড্রয়ারে রক্ষিত নববধুর সাড়ে ৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও বৌভাত অনুষ্ঠানে উপহার বাবদ প্রাপ্ত নগদ প্রায় ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe