আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ। ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি। রোজঃ রবিবার। বসন্তকাল।

Habiganj News

Habiganj News is the most popular online media and newspaper in the Habiganj district. It serves the latest news of Habiganj district.

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বাহুবলে ব্যালট পেপার চিনতাইয়ের ঘটনায় মামলা

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে উপেজলা পরিষদ নির্বাচনে ব্যালট পেপার চিনতাই ও সরকারী কাকাজে বাধা দানের ঘটনায় এক ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১০ মার্চ) রাতে মামলাটি দায়ের করেন রামপুর চা বাগান অফিস কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ। মামলার নং ০৪/১৯ ধারা ৪৪৭/৪৪৮/৩৩২/৩৫৩/১৮৬/৩৮২/৩৪ দ:বি:।

মামলায় ব্যালট পেপার চিনতাই ও সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগ এনে বাহুবল সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজমল হোসেন চৌধুরীকে প্রধান আসামী করে মামলাটি দায়ের করা হয়। মামলায় আরো ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়।

রোববার উপজেলা নির্বাচনে ভোটগ্রহন চলাকালিন সময়ের বেলা আড়াটার দিকে রামপুর বাগান কেন্দ্রে উপস্থিত হন আজমল হোসেন চৌধুরী। এ সময় তার সাথে থাকা নেতাকর্মীরা ভোট কোন প্রতিকে বেশি পড়ছে দেখতে চাইলে ভোট গ্রহন কর্মকর্তারা অস্বীকৃতি জানালে তাদের সামনে থাকা ৫শ ব্যালট পেপার চিনতাই করে নিয়ে যান তারা।

পরে চাপের মুখে ওই চেয়ারম্যানসহ তার কর্মীরা চিনতাইকৃত ৫শ ব্যালট পেপারের মোড়া ফেরত দেন

ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ জানান, তারা হুট করে এসে অব্যহৃত ৫শ ব্যালট পেপার চিনতাই করে নিয়ে যায়, পরে মোড়াগুলি ফেরত দিয়েছে, ভোট গ্রহনে আমাদের কোন সমস্যা হয়নি।

বাহুবল মডেল থানার ওসি মোঃ মাসুক আলী মামলা দায়েরের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।