বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

বাহুবলে মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচংয়ের দুই যুবকের মৃত্যু

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলাস্থ মিরপুরে ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচং উপজেলার দুই যুবকের মৃত্যু হয়েছে। জানা যায়,বানিয়াচং উপজেলার বেশ কয়েকজন যুবক মোটরসাইকেল এ কোথাও ঘুরতে যাচ্ছিলেন। তারা যখন মিরপুর অতিক্রম করছিল তখনই ঘটে এই দুর্ঘটনাটি।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটরসাইকেলে ছিলেন এই দুই ব্যক্তি। মিরপুর রোডে তাদের সাইকেলের স্পীড ছিল খুব বেশি এবং সামনে থেকে আসছিলো একটি সিএনজি। খুব কাছাকাছি এসে সিএনজি-মোটরসাইকেল কোনটিই তাৎক্ষণিক নিয়ন্ত্রণ করতে না পারায় তাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ সংঘটিত হয়।

বাহুবলে মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচংয়ের দুই যুবকের মৃত্যু

সেখানে স্পটেই মোটরসাইকেল আরোহী একজনের মৃত্যু হয় এবং অপর আরোহী ব্যক্তিকে আশংকাজনক অবস্থায় পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সিএনজি ও ধুমরে মুচরে যায়; তবে সিএনজি ড্রাইভার বা আরোহীদের কেউ আঘাতপ্রাপ্ত হন নাই।

নিহতরা হলেন বানিয়াচং উপজেলা সদরের চানপাড়া মহল্লার মোঃসাবাজ মিয়ার ছেলে শাকিল আহমেদ রামীম(২৫) এবং তকবজখানী মহল্লার জব্বার উল্লাহ সাহেবের ছেলে জমির উদ্দিন(৩৫)।

বাহুবলে মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচংয়ের দুই যুবকের মৃত্যু

এ ব্যপারে প্রশাসনের কাছ থেকে জানা যায়, তারা যথাযথ তদন্ত করে এ ব্যাপারে বিস্তারিত উপস্থাপন করবেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe