রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

বাহুবলে মোবাইল কোর্টের অভিযানে জেল জরিমানা

হবিগঞ্জের বাহুবল উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম সংলগ্ন পরিত্যক্ত একটি বাড়িতে এবং মিরপুর বাজারে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি এবং পণ্যের মূল্য তালিকা না থাকার বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে কয়েকটি দোকানীকে জরিমানা করা হয়।

বৃহস্পতিবার ২৮ অক্টোবর বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মহুয়া শারমিন ফাতেমা এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ সময় বাহুবল সদরের পরিত্যক্ত বাড়িতে জুয়া খেলারত অবস্থায় জাহাঙ্গীর নামের এক ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিকে জুয়া আইনে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
এছাড়া উপজেলার মিরপুর বাজারের এক দোকানীকে মেয়াদোত্তীর্ণ বেকারি পণ্য বিক্রয়ের দায়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে মিরপুর বাজারের এক মুদির দোকানীকে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা সংরক্ষণ ও প্রদর্শন না করায় ভোক্তা অধিকার আইন মোতাবেক ২হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া এক দোকানীকে যথাযথ স্বাস্থ্যবিধি না মেনে দোকান পরিচালনা করার দায়ে ২শত টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করে বাহুবল মডেল থানার পুলিশের একটি দল।

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe