34.1 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বাহুবলে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপেজলায় সড়ক দূর্ঘটনায় হাবিবুর রহমান (১৬) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। এসময় সাথে থাকা তা সহপাঠী মোঘল চাঁদ (১৬) নামের আরেক স্কুল ছাত্র গুরুতর আহত হয়। তাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের উপজেলার নতুনবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্র উপজেলার পশ্চিম দীমূড়া গ্রামের আব্দুর রহমান ওরফে সাহেব আলীর একমাত্র পুত্র ও মিরপুর ফয়জুন্নেছা উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মিরপুর স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের পাশে অবস্থিত নিজ বাসা থেকে বুধবার সকালে হাবিবুর রহমান বন্ধু মোঘল চাঁদ কে সাথে করে ঘুড়তে তার ভগ্নিপতির মোটরসাইকেল নিয়ে কামাইছড়া চা-বাগানের উদ্যেশে বাহির হয়। শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের উপজেলার নতুনবাজার এলাকার চক্রামপুর প্রাইমারি স্কুলের সামনে দাড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে হাবিবুর রহমান ও মোঘল চাঁদ গুরুতর আহত হয়।

তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক হাবিবুর রহমান কে মৃত ঘোষণা করেন এবং মোঘল চাঁদ কে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা নির্দেশ দেন।

আহত মোঘল চাঁদ উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের ময়না মিয়ার ছেলে।

কামাইছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মহরম হোসেন জানান, শুনেছি একজন মারা গেছে। পরে ঘটনাস্থলে গিয়ে রাস্তায় পড়ে থাকা রক্ত ছাড়া কোন গাড়ির সন্ধান পাইনি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার