শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

11.6 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

বাহুবলে ৪৯৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

হবিগঞ্জের বাহুবলে র‌্যাব-৯,সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি টিম লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এবং সিনিয়র এএসপি এ.কে.এম কামরুজ্জামান ও এস আই রাসেল মন্ডলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন ০৬ নং মিরপুর ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের মিরপুর বাজারের সৈয়দ বশির প্লাজা মার্কেটে অভিযান চালানো হয়।

এসময় বশির প্লাজার প্রমি শিল্পালয় জুয়েলার্স এর সামনে থেকে ৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ খোকন মিয়া (২২) কে গ্রেফতার করা হয়।

র‍্যাব সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের রফিক মিয়ার ছেলে খোকন মিয়া (২২) দীর্ঘদিন যাবত মরণ নেশা ইয়াবা বিক্রি করে আসছিলো, এমন খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতে উপজেলার মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব ৯ এর একটি টিম।

এসময় উল্লেখকৃত জায়গা থেকে ৪৯৫ পিচ ইয়াবা সহ খোকন মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মঙ্গলবার বিকেলে খোকন মিয়াকে বাহুবল মডেল থানায় হস্তান্তর করা হলে তার বিরুদ্ধে র‍্যাব বাদী হয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(খ)/৪১ ধারায় মামলা দায়ের করলে মামলাটি বাহুবল মডেল থানায় রুজু করা হয়।

মামলা নং (১১-১৭-২০২১)। মঙ্গলবার বিকেলেই খোকন মিয়াকে বাহুবল মডেল থানা থেকে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe