বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
26.8 C
Habiganj

বাহুবল কলেজে ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বাহুবল প্রতিনিধি: বাহুবল কলেজের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্যে দিয়ে “কলেজ দিবস” উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় কলেজ ক্যাম্পাসে জাতীয় সঙ্গীতের মাধ্যমে দিনের কর্মসূচী শুরু হয়। পরে কলেজের ছাত্র-শিক্ষক ও অতিথিবৃন্দ মিলে এক আনন্দ র‌্যালী বের হয়।

র‌্যালীটি কলেজ ক্যাম্পাস থেকে শুরু করে বাহুবলের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে পৌঁছে।

পরে উপজেলা প্রাঙ্গণে আয়োজিত পথ সভায় বাহুবল কলেজের অধ্যক্ষ আবদুর রব শাহীনের সভাপতিত্বে ও প্রভাষক এস এম আলম শরীফের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম ও বাহুবল কলেজের প্রতিষ্ঠাতা হাজী মোঃ জমর উদ্দিন। বক্তব্য রাখেন, কলেজ প্রতিষ্ঠাতার সুযোগ্য সন্তান হাফেজ মোঃ আব্দুর রকিব, দর্শন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আবদুর রকিব, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সামছুল ইসলাম প্রমুখ। এছাড়াও র‌্যালীতে কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

২০০৩ সালের ১৫ জানুয়ারি তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিরুজ্জামানের অক্লান্ত পরিশ্রমে বাহুবল কলেজের যাত্রা শুরু হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe