রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

বাহুবল মডেল থানার বিদায়ী ওসিকে সংবর্ধনা ও নবাগত ওসিকে বরণ

জুবায়ের আহমেদঃ বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামানকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। এসময় নবাগত ওসি মোঃ রকিবুল ইসলামকে ফুল দিয়ে বরণ করা হয়েছে।

সোমবার ৩০ আগস্ট রাত ৯ টার দিকে বাহুবল মডেল থানা পুলিশের আয়োজনে বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

বাহুবল – নবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আবুল খয়ের এর সভাপতিত্বে ও এস আই হাসান মাহমুদের পরিচালনায় পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠ এর মধ্যে দিয়ে উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় আবেগপূর্ণ বক্তব্য রাখেন, বাহুবল মডেল থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান, নবাগত অফিসার ইনচার্জ মোঃ রকিবুল ইসলাম।

এছাড়া বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আলমগীর কবির, পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম নুর, এস আই অলক বড়ুয়া, এস আই ইদ্রিস আলী, এস আই জসিম উদ্দিন, কম্পিউটার অপারেটর সুধাংশু, মহিলা কঃ সহ বিভিন্ন অফিসার ও সদস্যবৃন্দ।

কোরআন তিলাওয়াত করেন থানা মসজিদের ইমাম মাওলানা তাজুল ইসলাম, গীতা পাঠ করেন এ এস আই রাজু কান্তি দাস।

সংবর্ধনা ও বিদায়ী অনুষ্ঠানে বক্তারা বলেন, বিদায়ী অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বাহুবল মডেল থানায় দীর্ঘ ২৬ মাসে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে দিনরাত নিরলসভাবে কাজ করেছেন।

একজন ভালো মনের মানুষ হিসেবে উপস্থিত সকলই মোহাম্মদ কামরুজ্জামান ও উনার পরিবারের সুস্বাস্থ্যে দীর্ঘায়ূ কামনা করেছেন।

অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বলেন, দীর্ঘ ২৬ মাস বাহুবল মডেল থানায় কাজ করতে গিয়ে বাহুবলবাসীর সার্বিক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি।

বিদায়ী অনুষ্ঠানে তিনি স্থানীয় সাংবাদিক সহ বাহুবলবাসীর সুস্বাস্থ, দীর্ঘায়ূ ও কামনা করেছেন। নতুন কর্মস্থল মৌলভীবাজার জেলায় যেনো সফলভাবে কাজ করতে পারেন সেজন্য সকলের দোয়া চেয়েছেন।

সমাপনী বক্তব্য রাখেন বাহুবল – নবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আবুল খয়ের। এসময় তিনি থানায় কর্মরত সকল অফিসার ও সদস্যদের সমন্বয়ে কাজ করতে বিভিন্ন দিকনির্দেশনা দেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe