শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.5 C
Habiganj

বাহুবল মানবকল্যান উচ্চ বিদ্যালয়ের ছাত্রীকে অপহরণের ১৫ দিন পর উদ্ধার

বাহুবলের মানবকল্যান উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রীকে অপহরণের ১৫ দিন পর অবশেষে লস্করপুর ইউনিয়নের চানপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

সেই সাথে অপহরণকারী শুভ আহমেদ (১৮) কেও আটক করা হয়েছে। সে ওই গ্রামের মুদ্দত আলীর পুত্র। এ ঘটনাটি নিয়ে এলাকায় বেদজ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সোমবার সকাল ১০টায় সদর থানার এসআই আব্দুর রহিম গোপন সংবাদের ভিত্তিতে চানপুর গ্রামে অপহরণকারীর বাড়িতে অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করেন।

সদর থানার ওসি মাসুক আলী জানান, ছাত্রীর মা শেফা আক্তার নিখেঁাজ জিডিতে উল্লেখ করেন গত ১৫ এপ্রিল তার কন্যা ৭ম শ্রেণির ছাত্রী (১৪) স্কুল থেকে আসার পথে কে বা কারা তার কন্যাকে অপহরণ করে নিয়ে যায়। পুলিশ বিভিন্ন স্থানে অভিযান ও কললিষ্টের সূত্র ধরে নিশ্চিত হয় ওই ছাত্রী মুদ্দত আলীর বাড়িতেই আছে।

ওসি আরও জানান, আজ ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা হবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। পরে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe