বাহুবলে যানবাহনে ডাকাতি

হবিগঞ্জের বাহুবলে যানবাহনে ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা যাত্রীদের মারধর করে নগদ টাকা লুট করে নিয়ে গেছে। রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের বাহুবল উপজেলার কামাইছড়ার পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, শ্রীমঙ্গল-মিরপুর সড়কে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে সারারাত পুলিশি টহল চলে। প্রতিদিনের ন্যায় রবিবার সন্ধ্যা থেকে পুলিশি টহল চলছিল। রাত সাড়ে ১০টার দিকে কামাইছড়া চা-বাগান এলাকায় একদল ডাকাত একটি গাড়ি আটকিয়ে লুটপাটের চেষ্টা চালায়। এ সময় ওই সড়কে টহলরত পুলিশ ডাকাতদের উদ্দেশ করে ২ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এতে ডাকাতদল গহীন বনাঞ্চলের দিকে পালিয়ে যায়।
স্থানীয় সূত্র জানায়, একদল মুখোশধারী ডাকাত যানবাহন আটক করে ডাকাতি শুরু করে। এ সময় তারা যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোনসহ মালামল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফাঁকা গুলি ছুড়লে ডাকাতদল বাগানের ভেতরে দিয়ে পালিয়ে যায়।

ডাকাতির শিকার একাধিক যাত্রী স্থানীয় মিরপুর বাজারে এসে লোকজনদের জানান, নগদ টাকাসহ একাধিক মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে ডাকাতদল।

মিরপুর বাজারের ব্যবসায়ীরা জানান, ঘটনার সময় কামাইছড়া-নতুন বাজার-টু-মিরপুর বাজার পর্যন্ত যানবাহন আটকা পড়ে এবং স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।