মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
17 C
Habiganj

বা‌নিয়াচং‌য়ে আসছেন আওলাদে রাসূল (সা.) সৈয়দ আসজাদ আল মাদানী

হবিগঞ্জের বানিয়াচংয়ে ২০ জানুয়ারী আসছেন আওলাদে রাসূল (সা.) সৈয়দ আসজাদ আল মাদানী হা‌ফি:।

এ উপলক্ষে গত বুধবার (২৪ নভেম্বর) সকাল ৮.৩০ টায় গ্যানিংগঞ্জ বাজার জামে মসজিদে বানিয়াচংয়ের সম্মিলিত আলেম-উলামাদের উদ্যোগে মাওলানা শায়েখ মখলিছুর রহমান এর সভাপতিত্বে ও মাওলানা আব্দুল জলিল ইউসূফীর সঞ্চালণায় এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত পরামর্শ সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়া, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৩নং দক্ষিণ-পূর্ব ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, মাওলানা আব্দুল অলি, মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, মাওলানা শায়েখ ইকবাল হোসাইন, মুফতি আহমদ আলী, মাওলানা আবুল আহমদ ও মাওলানা মোবাশ্বির আহমদ প্রমুখ।

স্থান হিসেবে নির্বাচিত করা হয়েছে বানিয়াচং উপজেলা সদরের মধ্যবর্তী ঐতিহাসিক সাগর দিঘির ঈদগাহ মাঠ। এ ইসলাহী সভাকে বর্ণাঢ্য ও সফলভাবে সম্পন্ন করতে সর্বোচ্ছ চেষ্টা করা হচ্ছে । এতে প্রশাসন ও সকল শ্রেণিপেশার ব্যক্তিবর্গসহ উপজেলাবাসীর সহযোগিতা কামনা করেছেন আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe