রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

বা‌নিয়াচঙ্গে শান্তিপূর্ণভা‌বে হরতাল পালিত

মুহাম্মদ দি‌লোয়ারঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে শুক্রবার ঢাকার বায়তুল মোকাররম মসজিদের সামনে ও চট্টগ্রামের হাটহাজারীতে সংঘর্ষ এবং পুলিশের গুলিতে নিহতের ঘটনা’র প্রতিবাদে আজ রবিবার (২৮ মার্চ) সারা দেশের ন্যায় বানিয়াচ‌ঙ্গে ও শান্তিপূর্ণভাবে হরতাল পালিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হরতাল সফল করতে রবিবার ফজরের নামাজের পর থেকেই বা‌নিয়াচ‌ঙ্গে রাস্তায় নেমেছেন হেফাজতের নেতাকর্মীরা ও তৌ‌হি‌দি জনতা। সকাল থেকেই তারা রাস্তায় পিকেটিং শুরু করেন। এ সময় আন্দোলনকারীরা উপ‌জেলার বিভিন্ন পয়েন্টে অবস্থান করতে দেখা যায়। উপ‌জেলায় পুলিশের টহলও জোরদার রাখা হয়। বেলা বাড়ার সাথে সাথে বিভিন্ন এলাকা থেকে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের খন্ড খন্ড মিছিল শহরে আসতে দেখা যায়।

বা‌নিয়াচঙ্গে শান্তিপূর্ণভা‌বে হরতাল পালিত

বা‌নিয়াচ‌ঙ্গে উপজেলার গুরুত্বপূর্ণ রাস্তা গুলোতে বিক্ষোভ মিছিল করে হেফাজতের নেতাকর্মীরা। সকাল ৯ টার দিকে উপজেলার বড় বাজার শহীদ মিনার প‌য়েন্ট রোড, নতুন বাজার পয়েন্ট, ছিলাপাঞ্জা প‌য়েন্ট শরীফউ‌দ্দিন রো‌ডের প‌য়েন্টসহ বিভিন্ন স্থান ঘুরে দেখা যায়, বা‌নিয়াচং উপজেলা হেফাজতের নেতাকর্মীরা শান্তি পূর্ণভাবে রাস্তায় অবস্থান নেন এবং মাঝে-মধ্যে চলাচলরত গাড়ি থামিয়ে চালকদের ‘ঈমানি দায়িত্ব পালনের স্বার্থে’ স্বত:স্ফূর্তভাবে হরতাল পালনের আহবান জানান।

বেলা ১০ টার দিকে বা‌নিয়াচঙ্গ বড় বাজারে কেন্দ্রীয় হেফাজতে ইসলামের না‌য়ে‌বে আমীর মাওঃ অাব্দুল বা‌ছিত অাজাদ এবং হেফাজত নেতা মাওঃ মুখ‌লিছুর রহমান নেতৃত্বে নতুন বাজা‌রে হরতাল সফল ও শ‌া‌ন্তিপূর্ণভা‌বে পা‌লিত হয় । হরতাল চলাকালে দুরপাল্লার যানবাহনসহ উপ‌জেলার ছোট ছোট যানবাহন চলাচল করতে দেখা যায়নি। দোকানপাট ছিল বন্ধ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe