৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:৫৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বিএনপির জন্ম হয়েছে হত্যাকাণ্ডের মাধ্যমে – এমপি আবু জাহির

বিএনপিকে সন্ত্রাসী ও বোমা হামলাকারীদের দল আখ্যায়িত করে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, নির্বাচন যেন সুষ্ঠুভাবে না হয়, সেজন্য বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে।

তিনি গতকাল সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি আরও বলেন, জাতির পিতার হত্যাকারী, সন্ত্রাসী, জঙ্গিবাদ সৃষ্টিকারী, বোমা হামলাকারী বিএনপি জানে যে, তারা নির্বাচন করে কোনো দিন ক্ষমতায় যেতে পারবে না, জনগণের ভোটও পাবে না। তাই নির্বাচন আসলেই চক্রান্ত শুরু করে।

তিনি বলেন, বিএনপি নামক রাজনৈতিক সংগঠনটির জন্ম হয়েছে অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে। হত্যার মধ্য দিয়ে দলটি প্রতিষ্ঠিত হয়। যারা সন্ত্রাসী কার্যকলাপের মধ্য দিয়ে মানুষের ভোটের অধিকার হরণ করতে চায় তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

সভায় আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরতে উপস্থিত আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দেন এমপি আবু জাহির।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া।

সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সরদার, জামাল হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, ফখরুল হামিদসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ। এছাড়াও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন।