বিএনপি’র পার্লামেন্টারী বোর্ডের মুখোমুখি হলেন হবিগঞ্জের ১৫ মনোনয়ন প্রত্যাশী

0
4

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করতে বিএনপি’র পার্লামেন্টারী বোর্ডের মুখোমুখি হলেন হবিগঞ্জের ১৫ মনোনয়ন প্রত্যাশী ।

মঙ্গলবার বিকেলে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠানে তারা দলীয় পার্লামেন্টারী বোর্ডের মুখোমুখি হন।

এরা হলেন, হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনে সাবেক এমপি ও জেলা বি.এন.পি’র সহ-সভাপতি শেখ সুজাত মিয়া, সাবেক ছাত্রদল নেতা শেখ মহিউদ্দিন আহমদ ও বিএনপি নেত্রী রোকসানা জামান।

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কারাবন্দি ডাঃ সাখাওয়াত হাসান চৌধুরী জীবন- এর প্রতিনিধি, জেলা বিএনপি’র সহ-সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন শাহীন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা মোঃ জাকির হোসেন ও জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম নেতা এডভোকেট তকদির মোহাম্মদ বেনজির।

হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-শায়েস্তাগঞ্জ-লাখাই) আসনে কেন্দ্রীয় বিএনপি’র সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব জি কে গউছ, জেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ডাঃ আহমুদুর রহমান আব্দাল এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্চাসেবক দলের সভাপতি এডভোকেট এনামুল হক সেলিম।

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে জেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মোঃ ফয়সল, জেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক এমপি শাম্মী আক্তার, মাধবপুর উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, জেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী এবং জেলা মহিলা দলের সভানেত্রী এডভোকেট লিপি আক্তার।