রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

বিএনপি এখন জনবিচ্ছিন্ন রাজনৈতিক দলে পরিণত – এমপি আবু জাহির

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগের একেকটি জনসভা এখন জনসভায় রূপান্তরিত হয়। এমনি এমনিই আওয়ামী লীগ আজকের এই অবস্থানে আসেনি।

সকল নেতাকর্মীর সমন্বিত পরিশ্রমে আওয়ামী লীগ আজ দেশজুড়ে সুসংগঠিত। এজন্য আওয়ামী লীগের ত্যাগী নেতারা এখন সম্মানিত। অন্যদিকে আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাস ঘাতকতাকারীরা আজ ইতিহাসের আঁস্তকুড়ে নিক্ষিপ্ত।

সোমবার সন্ধ্যায় বাহুবল উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। জনসভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী ঘোষণা প্রসঙ্গে এমপি আবু জাহির বলেন, অতীতে যারা সংগঠনের সিদ্ধান্ত অমান্য করেছে বিদ্রোহী প্রার্থী হয়েছেন সম্ভাব্য প্রার্থী তালিকায় সে বিষয়ে উল্লেখ করে কেন্দ্রে পাঠানো হবে।

এ ব্যাপারে উপজেলা ও জেলা আওয়ামী লীগ সত্যের মধ্যে থাকবে। সকলের কর্মকান্ডের রিপোর্টই মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনার নিকট রয়েছে। কার নাম কত নম্বরে গেলে সেটি বিষয় না। যাচাই-বাছাই করে যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবে মনোনয়ন বোর্ড।

তিনি আরও বলেন, তৃণমূল পর্যায়ে সুসংগঠিত হওয়ায় আজকের আওয়ামী লীগ আজ শক্তিশালী ও জনগণের বিশ্বাসের ঠিকানা। অন্যদিকে বিএনপি এখন জনবিচ্ছিন্ন এক রাজনৈতিক দলে পরিণত হয়েছে। জনসম্পৃক্ততা না থাকয় তারা আন্দোলনেও ব্যর্থ।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুন নূর মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাইয়ের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী। বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী।

আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র অতাাউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, অ্যাডভোকেট সুলতান মাহমুদ প্রমুখ।

এতে বাহুবল উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe