৮ জুলাই, ২০২০ইং, রোজ: বুধবার
৮ জুলাই, ২০২০ইং, রোজ: বুধবার
হোম জাতীয় বিএনপি দ্বিমুখী আচরণ করে - এমপি আবু জাহির

বিএনপি দ্বিমুখী আচরণ করে – এমপি আবু জাহির

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিএনপি’র কেন্দ্রীয় নেতারা বলেন- নির্বাচনে আসবেন না। অথচ বিভিন্ন স্থানে তাদের প্রার্থীরা নির্বাচনের জন্য কাজ করে যাচ্ছেন। এতে প্রমাণ হয়- তাদের দলের মধ্যে কোনও নিয়ম শৃঙ্খলা নেই এবং তারা দ্বিমুখী আচরণ করে।

রবিবার দুপুরে ও বিকেলে নবীগঞ্জ এবং বাহুবল উপজেলা আওয়ামী লীগের পৃথক বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, ভাইয়ে ভাইয়েও অনেক সময় মনোমালিন্য হয়। তেমনি করে দলের অনেক নেতাকর্মীদের মনেও দুঃখ কষ্ট থাকতে পারে। এনিয়ে নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করা দরকার। কিন্তু মনে রাখতে হবে যখনই নৌকা প্রতীকের কথা আসবে, তখন আমরা সবাই ঐক্যবদ্ধ।

নৌকার বিজয় নিশ্চিতে সকল ভেদাবেদ ভূলে গিয়ে আন্তরিকভাবে কাজ করতে হবে। কারণ- এটা জাতির পিতার নৌকা, এটা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা।

এই নৌকা জনগণের অধিকার আদায়ের নৌকা। এই নৌকা মহান স্বাধীনতা অর্জনের নৌকা। নৌকায় ভোট দিলেই দেশের মানুষ শান্তিতে থাকে। আওয়ামী লীগ জনগণকে কথা দিয়ে কথা রক্ষা করে।

তিনি আরো বলেন, দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা উপজেলা চেয়ারম্যান পদে দলীয় প্রতীকে অংশ নিতে যাচ্ছি। এই নির্বাচনে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন-উপজেলা পর্যায়ে নেতাকর্মীরা যেন নৌকার পক্ষে আন্তরিকভাবে কাজ করে এই অনুরোধ জানান তিনি। পৃথক দুই বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোঃ শাহ নেওয়াজ মিলাদ।

দুপুরে নবীগঞ্জ শহরের হাজারী কমিউনিটি সেন্টার এবং বিকেলে বাহুবল বাজারে অনুষ্ঠিত বর্ধিত সভায় নবীগঞ্জে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী এবং বাহুবলে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল হাই’র পক্ষে কাজ করার আহবান জানানো হয়। এ সময় উপস্থিত দলীয় নেতাকর্মী সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলের মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করতে অঙ্গীকারাবদ্ধ হন।

নবীগঞ্জে বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌদুরী।

বাহুবলের সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুন নূর মানিক এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই।

এছাড়াও দুই উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।

3,953FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ

একজন অসাধারণ মাহমুদ হাসান স্যার!

হারুন-অর-রশিদ সাগরঃ মাহমুদ হাসান স্যার! একজন অসাধারণ ব্যক্তিত্বের উদাহরণ। স্যার শুধু একজন সিভিল সার্ভেন্টই নন, বরং তিনি নানা গুণে গুণান্বিত একজন মহান ব্যক্তি। মাহমুদ...

আধ্যাত্নিক সম্রাট শাহজালাল রাহঃ

মুহাম্মদ শামসুল ইসলাম সাদিকঃ আধ্যাত্নিক রাজধানী নামে খ্যাত সিলেট অঞ্চলে ইসলামের দাওয়াত নিয়ে আসেন মুকুটহীন সম্রাট শাহজালাল (রহঃ)। ইতিহাস পর্যালোচনা করলে দেখা যায়, সাহাবী,...

শায়েস্তাগঞ্জে বাড়ির আঙ্গিনায় ও ছাদে সবজি চাষে সরকারি সহায়তা

সৈয়দ আখলাক উদ্দিন মনসুরঃ সারাদেশে করোনা ভাইরাস মহামারীর প্রভাব পড়েছে মানুষের দৈনন্দিন জীবনে। ভাইরাস থেকে নিরাপদে থাকতে হোম কোয়ারেন্টাইনে অলস সময় কাটাচ্ছেন অনেকেই। এ...

হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের ২০২০-২০২১ সালের নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে বার্ষিক সাধারণ সভা শেষে প্রধান নির্বাচন কমিশন হারুনুর...

শহরে মোদক-ওরিয়েন্টাল ফার্মেসী বন্ধ করে দিয়েছে প্রশাসন

হবিগঞ্জ শহরে করোনা উপসর্গ নিয়ে ব্যবসা করায় মোদক ও ওরিয়েন্টাল ফার্মেসী বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন। এছাড়া ওই ফার্মেসীগুলোর মালিক ও কর্মচারীদের আইসোলেশনে পাঠানো...