বিএনপি দ্বিমুখী আচরণ করে – এমপি আবু জাহির

0

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিএনপি’র কেন্দ্রীয় নেতারা বলেন- নির্বাচনে আসবেন না। অথচ বিভিন্ন স্থানে তাদের প্রার্থীরা নির্বাচনের জন্য কাজ করে যাচ্ছেন। এতে প্রমাণ হয়- তাদের দলের মধ্যে কোনও নিয়ম শৃঙ্খলা নেই এবং তারা দ্বিমুখী আচরণ করে।

রবিবার দুপুরে ও বিকেলে নবীগঞ্জ এবং বাহুবল উপজেলা আওয়ামী লীগের পৃথক বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, ভাইয়ে ভাইয়েও অনেক সময় মনোমালিন্য হয়। তেমনি করে দলের অনেক নেতাকর্মীদের মনেও দুঃখ কষ্ট থাকতে পারে। এনিয়ে নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করা দরকার। কিন্তু মনে রাখতে হবে যখনই নৌকা প্রতীকের কথা আসবে, তখন আমরা সবাই ঐক্যবদ্ধ।

নৌকার বিজয় নিশ্চিতে সকল ভেদাবেদ ভূলে গিয়ে আন্তরিকভাবে কাজ করতে হবে। কারণ- এটা জাতির পিতার নৌকা, এটা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা।

এই নৌকা জনগণের অধিকার আদায়ের নৌকা। এই নৌকা মহান স্বাধীনতা অর্জনের নৌকা। নৌকায় ভোট দিলেই দেশের মানুষ শান্তিতে থাকে। আওয়ামী লীগ জনগণকে কথা দিয়ে কথা রক্ষা করে।

তিনি আরো বলেন, দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা উপজেলা চেয়ারম্যান পদে দলীয় প্রতীকে অংশ নিতে যাচ্ছি। এই নির্বাচনে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন-উপজেলা পর্যায়ে নেতাকর্মীরা যেন নৌকার পক্ষে আন্তরিকভাবে কাজ করে এই অনুরোধ জানান তিনি। পৃথক দুই বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোঃ শাহ নেওয়াজ মিলাদ।

দুপুরে নবীগঞ্জ শহরের হাজারী কমিউনিটি সেন্টার এবং বিকেলে বাহুবল বাজারে অনুষ্ঠিত বর্ধিত সভায় নবীগঞ্জে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী এবং বাহুবলে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল হাই’র পক্ষে কাজ করার আহবান জানানো হয়। এ সময় উপস্থিত দলীয় নেতাকর্মী সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলের মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করতে অঙ্গীকারাবদ্ধ হন।

নবীগঞ্জে বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌদুরী।

বাহুবলের সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুন নূর মানিক এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই।

এছাড়াও দুই উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।