মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

বিদায় মাসুদ রানা স্বাগতম পদ্মাসন সিংহ

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন পদ্মাসন সিংহ। পূর্বের উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা ইংল্যান্ডে উচ্চশিক্ষাজনিত প্রোগ্রামে যাওয়ার কারনে তার শূন্যপদে স্থলাভিসিক্ত হয়েছেন পদ্মাসন সিংহ।

০৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নতুন যোগদানকৃত ইউএনও পদ্মাসন সিংহ‘র নিকট দায়িত্বভার হস্তান্তর করেছেন মাসুদ রানা।

৩৩ তম বিসিএস ক্যাডার পদ্মাসন সিংহ ইউএনও হিসেবে প্রথম যোগদান করেছিলেন সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায়। পরবর্তীতে একই জেলার জগন্নাথপুর উপজেলায় কর্মরত থাকা অবস্থায় বদলি করা হয়েছে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায়।

এক সন্তানের জনক পদ্মাসন সিংহ মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার কৃতি সন্তান। তিনি পড়ালেখা করেছেন সিলেট এমসি কলেজে।ওই কলেজ থেকে কেমিস্ট্রি‘তে অনার্স মাষ্টার্স করেছেন।

একটি সূত্রে জানা যায়,বানিয়াচংয়ে নবাগত ইউএনও এর পূর্বের দুটি উপজেলায় অত্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করে এসেছেন।
এ ব্যাপারে নবাগত উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেন হবিগঞ্জ জেলার সবচেয়ে বড় উপজেলায় যোগদান করলাম।আশা করছি সবাইকে সাথে নিয়ে সবার সহযোগীতায় ভালো কাজ করতে পারব।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe