27.6 C
Habiganj
বুধবার, ২৫ মে ২০২২

বিভিন্ন আয়োজনে জেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষঠ পুত্র, বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ত, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবাষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা দোয়া মাহফিল ও পুষ্পকস্থাপক অর্পন করা হয়।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ১০টায় হবিগঞ্জ জেলা প্রশাসকের কালেক্টর প্রাঙ্গনে এ আলোচনা সভা দোয়া মাহফিল ও পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির ।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধ দেশ স্বাধীন করেছিলেন আর আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতির উন্নয়ন করেছিলেন শেখ কামাল। মহান মুক্তিযুদ্ধে শেখ কামাল পাকিস্তানীদের বিরুদ্ধে যুদ্ধ করে এদেশের মানুষকে লাল সবুজের পতাকা এনে দিয়েছিলেন।

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোঃ আবু জাফর রাজু, পুলিশ সুপার এস এম মুরাদ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মিনটু চৌধুরী, জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল।

দোয়া মাহফিল ও পুষ্পকস্থাপক অর্পন শেষে জেলা প্রশাসক প্রাঙ্গনে গাছের চারা রোপন করা হয়।
এরপর কনফারেন্স রুমে রচনা প্রতিযোগীতায় বিজয়ী এবং বিশিষ্ট ক্রীড়াবিদদের মাঝে সম্মাননা প্রদান করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার