বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

বিভিন্ন কর্মসুচীতে হবিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

হবিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে হবিগঞ্জ বিআরটিএ এবং জেলা ট্রাফিক পুলিশ বিভাগ বিভিন্ন কর্মসুচী পালন করেছে।

“গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শুক্রবার ২২অক্টোবর দিবসটি পালন করা হয়।

বিভিন্ন-কর্মসুচীতে-হবিগঞ্জে-জাতীয়-নিরাপদ-সড়ক-দিবস-পালন

সকাল ১০টায় জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদেকুর রহমান, বিআরটিএ সহাকরী পরিচালক (ইন্জিনিয়ারি) মোঃ হাবিবুর রহমান প্রমুখ।

আলোচনা সভায় বক্তাগণ বলেন, যেকোন যানবাহন চালানের সময় গতির প্রতিযোগিতা না করে নিরাপদে গাড়ী চালালে জীবন ও সম্পদের ক্ষয়ক্ষতি হবে না। একটু অসচেতন হলে আমাদের জীবনে অনেক ক্ষতির সম্মুখীন হতে হয়। তাই আমাদেরকে গতিসীমা মেনে চলে সড়ক দুর্ঘটনা রোধে এগিয়ে আসতে হবে।

বিভিন্ন-কর্মসুচীতে-হবিগঞ্জে-জাতীয়-নিরাপদ-সড়ক-দিবস-পালন

এছাড়াও দিনব্যাপি বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে শহর ও টার্মিনাল এলাকায় সচেতনতামূলক মাইকিং, পোষ্টার এবং লিফলেট বিতরণ করা হয়।

এদিকে দিবসটি উপলক্ষে জেলা ট্রাফিক পুলিশের উদ্ধোগে মোতালেব চত্তরে সচেতনতামূলক আলোচনা সভা করা হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমাসহ পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe