বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
26.8 C
Habiganj

বিশ্বনাথের সড়ক দূর্ঘটনায় শিক্ষক নিহত

সিলেট প্রতিনিধি: সিলেট-সুনামগঞ্জ সড়ক দূর্ঘটনায় ১ মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের মাহতাবপুর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত মাওলানা ফজলুর রহমান জুয়েল (৪৫)। তিনি সুুুুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের প্রতাপপুর গ্রামের তাহিদ মিয়ার পুত্র ও সিলেট উপশহর দারুল আজহার মডেল মাদরাসায় শিক্ষক।

সোমবার দিবাগত রাত রাত ৮টার দিকে এ সড়ক দূর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়ার বাসিন্দা শায়েস্থা মিয়া, দোয়ারা বাজার উপজেলার নরসিংপুর গ্রামের রহমত আলী ও আবদুল খালিক মানিক, সিলেট জালালাবাদ থানার হায়দরপুর গ্রামের নুরুল মিয়া ও বিশ্বনাথ উপজেলার ইশবপুর গ্রামের আনহার আলীর পুত্র সিএনজি অটোরিকশার চালক কয়ছর আহমদ।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিলেট থেকে দ্রুতগামীর সুনামগঞ্জমুখী বিরতিহীন যাত্রীবাহি বাস সড়কের লামাকাজী মাহতাবপুর মৎস্য আড়ৎ এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা সিলেটগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এসময় সিএনজি অটোরিকশার চালক সহ ৬ জন যাত্রী গুরুতর আহত হলে তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আহত মাওলানা ফজলুর রহমান জুয়েলকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। ঘটনার পর ঘাতক বাস চালক ও হেলপার পালিয়ে গেছে।

এদিকে, দূর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই রনু মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত গেইটলক বিরতিহীন যাত্রীবাহি বাস (সিলেট-জ-১১-০৭২১) ও নম্বারবিহীন অনটেস্ট সিএনজি অটোরিকশা জব্দ করেছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe