24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বিয়ে করার দেড় মাসের মাথায় নববধূকে মুখ বিষ ঢেলে হত্যার চেষ্টা

হবিগঞ্জ শহরে পালিয়ে গিয়ে বিয়ে করার দেড় মাসের মাথায় নববধূকে মুখ বিষ ঢেলে হত্যার চেষ্টা চালিয়েছে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। অজ্ঞান অবস্থায় হাসপাতালে তাকে রেখে পালিয়ে গেছে তারা। এ ঘটনা নিয়ে এলাকায় আলোচনার ঝড় বইছে।

জানা যায়, বানিয়াচং উপজেলার শান্তিপুর গ্রামের বাসিন্দা বর্তমানে কোর্ট স্টেশন চাষি বাজারের পাহারাদার রফিক মিয়ার কন্যা সাকিবা খানম (২০) এর সাথে মোবাইল ফোনে পরিচয় হয় ছোট বহুলা গ্রামের নুরুল আমিনের পুত্র রফিকুল হাসান দিপুর। এক পর্যায়ে দুজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১২ জানুয়ারি সাকিবা ও দিপু পালিয়ে গিয়ে হবিগঞ্জ কোর্টে এফিডেভিট করে বিয়ে করে।

এদিকে সাকিবাকে তার পিতা শ্বশুর বাড়ি পাঠিয়ে দেয়। সেখানে কিছুদিন ঘর সংসার করার পর দিপু ও তার পিতা নির্যাতন শুরু করে। এক পর্যায়ে গত সোমবার রাতে সাকিবার মুখে বিষ ঢেলে তাকে হত্যার চেষ্টা চালায়।

এতে সে জ্ঞান হারিয়ে ফেললে স্বামী ও শ্বশুর এবং চাঁন মিয়ার পুত্র সহিদ মিয়াকে সাকিবাকে হবিগঞ্জ সদর হাসপাতালে এনে ভর্তি করে ওষুধ আনার কথা বলে পালিয়ে যায়।

সদর থানার ওসি বলেন, কোনো অভিযোগ পাইনি। ফেলে ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার