সোমবার, ফেব্রুয়ারি ৬, ২০২৩

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

লাখাই উপজেলার কালাউক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল মালেক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র,২ কন্যা সন্তানসহ অসংখ্য আত্নীয় স্বজন,শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ী রেখে যান। বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সিলেট হার্ট ফাউন্ডেশন এ চিকিৎসাধীন অবস্থায় ২১ জুলাই /২০২১ বুধবার ভোররাতে ইন্তেকাল করেন।

তার মৃত্যু সংবাদটি লাখাই উপজেলার তার নিজ গ্রাম ভাদিকারা সহ এলাকায় ছড়িয়ে পড়লে ভাদিকারা সহ সর্বত্র শোকের ছায়া নেমে আসে।তার সহ যোদ্ধা মুক্তিযোদ্ধা, প্রাক্তন ছাত্র,এলাকার বিশিষ্ট ব্যক্তিত্বগন, এলাবাসী তাকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য তার বাড়ীতে ভির জমায়।

বীর মুক্তিযোদ্ধার কফিনে উপজেলা প্রশাসনের পক্ষে গার্ড অফ অনার প্রদান কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং ও থানা পুলিশের এস,আই সোহাগ এর নেতৃত্বে একদল পুলিশ সদস্য।

মরহুম এর নামাজে জানাজা ঐদিন বাদ আসর ভাদিকারা ইসলামীয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম,সাবেক উপজেলা চেয়ারম্যান রফিক আহমেদ,সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল সহ এলাকার প্রায় সহস্রাধিক মুসল্লি অংশ নেন। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুম এর বড় ছেলে ফজলে এলাহী ফরহাদ নবীগঞ্জ সরকারি ডিগ্রী কলেজে প্রভাষক হিসাবে কর্মরত,ছোট ছেলে ফয়সল ব্যবসায়ী, বড় মেয়ে শিউলি আক্তার আমেরিকা প্রবাসী, ছোটমেয়ে সিরাজুম মনিরা কলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে কর্মরত। তার মৃত্যুতে বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সামাজিক সংগঠনের পক্ষে শোক বানী দিয়েছেন।

তারা মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। শোকবানী দিয়েছেন উপজেলা চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ,ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম,সাবেক উপজেলা চেয়ারম্যান রফিক আহমেদ,লাখাই রিপোর্টারস ইউনিটির পক্ষে সভাপতি মোঃ বাহার উদ্দিন ও সাধারন সম্পাদক বিল্লাল আহমেদ,লাখাই প্রেস ক্লাবের পক্ষে সভাপতি এডভোকেট আলী নোয়াজ ও সাধারন সম্পাদক আশীষ দাসগুপ্ত,লাখাই অনলাইন প্রেসক্লাব এর পক্ষে সভাপতি আতাউর রহমান ইমরান ও সাধারন সম্পাদক সূর্য রায়,সাংবাদিক ফোরামের পক্ষে সভাপতি সুশীল চন্দ্র দাস,বাংলাদেশ প্রেসক্লাব এর পক্ষে আহবায়ক মহি উদ্দিন রিপন,উপজেলা সাহিত্য পরিষদের সভাপতি শাহীনুর রহমান শাহীন মোল্লা।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

হবিগঞ্জের যুবক ঢাকা থেকে নিখোঁজ

হবিগঞ্জের বাসিন্দা মাহমুদ জা'ফর ঢাকা যাত্রাবাড়ী মোল্লার বই ডটকমের...

নবীগঞ্জে হাজী বিরিয়ানি হাউজকে জরিমানা

  শাহরিয়ার আহমেদ শাওন॥ নবীগঞ্জ পৌর এলাকার শেরপুর রোডে অবস্থিত...

বানিয়াচংয়ে বিজয় দিবস উদযাপন

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালন উপলক্ষে দিবসের প্রথম...

আগামী শনিবার শহীদ হালিম – লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা

আগামী ১৭ ডিসেম্বর রোজঃ শনিবার সকাল ১০ টা থেকে...