১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:২৫

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বুল্লা বাজারের রাস্তার জলবদ্ধতা নিরসনে ব্যবস্থা

বিল্লাল আহমেদ: লাখাই উপজেলার ঐতিহ্যবাহী বুল্লা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের উদ্যোগে বুল্লা ভিতর বাজারের পয় নিষ্কাশনের ও জলবদ্ধতা নিরসনের লক্ষ্যে পাইপ দিয়ে তাদের অর্থায়নে ব্যবস্থা করে হয়েছে বুল্লা ভিতর বাজারের ব্যবসায়ীদের দাবি প্রেক্ষিতে।

 

বৃষ্টি বাদলের সময় জলবদ্ধতা কারণে তাদের ব্যবসা করতে অনেক সমস্যা হতো জন সাধারণসহ চলাচলরত পথচারীরাও সমস্যার সম্মুখীন হতো।

দীর্ঘদিন যাবত পয়নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকার কারণে বৃষ্টি বাদলের সময় জলবদ্ধতা সৃষ্টি হতো যার ফলে আশপাশের ব্যবসায়ী সহ পথচারী এবং ক্রেতা সাধারনের অবর্ণনীয় দুর্ভোগ পোহাতে হতো।

 

বললা বাজার ব্যবসায় কল্যাণ সমিতির সভাপতি আশিক আহমেদ রাজিব ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জুনায়েদ আহমেদ চৌধুরী নিজ অর্থায়নে দুই টি পাইপ দিয়ে পয়নিস্কাসনের ব্যবস্থা করে দেওয়ায় ব্যবসায়ীরা সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

পয় নিষ্কাশনের পাইপ স্থাপনের সময় উপস্থিত ছিলেন বললা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আশেক আহমেদ রাজিব ও সাধারণ সম্পাদক জুনায়েদ আহমেদ চৌধুরী ব্যবসায়ী প্রবীন্ড চন্দ্র দাস ব্যবসায়ী অসীম কুমার মোদক ব্যবসায়ী নিতেশ মোদেক সেলিম চৌধুরী ।

 

এ ব্যাপারে ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আশিক আহমেদ রাজিব বলেন,  এ বাজারটি ঐতিহ্যবাহী বাজার ,, বাজারের বিভিন্ন সমস্যা নিরসনে লক্ষো কাজ করে যাচ্ছি আমি যতদিন দায়িত্বে আছি সমস্যাটুকু চিহ্নিত করে সমাধানের চেষ্টা করছি আমি যেন আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি সকলের সহযোগিতা ও ব্যবসায়ী ভাইদের আন্তরিকতার প্রয়োজন।