৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:১৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বৃন্দাবন কলেজে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের ঘোষণা – এমপি আবু জাহির

বৃন্দাবন সরকারি কলেজে উদ্ভিদবিজ্ঞান বিভাগের রজতজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় কলেজ ক্যাম্পাসের বটতলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়রম্যান আলেয়া আক্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বৃন্দাবন সরকারি কলেজ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৃষ্টিনন্দন ম্যুরাল স্থাপনের আশ্বাস দিয়েছেন। এছাড়াও অতীতের ন্যায় এ কলেজে উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন।

রজতজয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক সৈয়দ মোঃ ছগির।

স্বাগত বক্তব্য রাখেন আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক ও প্রাক্তণ শিক্ষক ফখরুদ্দিন খান পারভেজ।

বক্তব্য রাখেন উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক মুসলেম উদ্দিন,আবু জাহির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দাওয়াত কমিটির আহবায়ক লায়ন মোঃ আসাদুজ্জামান, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফ-ই রহমান তন্ময়, সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন প্রমুখ।

দিনব্যাপি রজতজয়ন্তী অনুষ্ঠানে, র‌্যালি, আলোচনা সভা, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র করা হয়। এতে উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীরা অংশ নিয়েছেন।

rsz 002

অনুষ্ঠানের শেষ পর্যায়ে রজতজয়ন্তী উপলক্ষে স্মরণিকা ‘স্পিরুলিনার’ মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।