শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
25 C
Habiganj

বৃন্দাবন সরকারি কলেজে দিনব্যাপী বিজয় দিবস উদযাপন

হবিগঞ্জ জেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ বৃন্দাবন সরকারি কলেজে দিনব্যাপী মহান বিজয় দিবস ২০২০ উদযাপন করা হয়। কলেজ প্রাঙ্গনে বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যদিয়ে মহান বিজয় দিবসটি পালন করা হয়।

কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর দেওয়ান জামাল উদ্দিন চৌধুরী এবং সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আজহারুল ইসলাম ও প্রভাষক মিলি আক্তার তমার উপস্থিতিতে সূর্যোদয়ের সাথে সাথে কলেজ প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে বিজয় দিবস পালন শুরু হয়। এরপর অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর দেওয়ান জামাল উদ্দিন চৌধুরী ও শিক্ষকদের একটি দল দুর্জয় হবিগঞ্জে পুষ্পস্তবক অর্পণ করেন।

বৃন্দাবন সরকারি কলেজে দিনব্যাপী বিজয় দিবস উদযাপন

এছাড়াও মহান বিজয় দিবস উপলক্ষে কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। শিক্ষক পরিষদ ও অনলাইনে বিজয় দিবসের আলোচনা সভা করা হয়। অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর দেওয়ান জামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও প্রভাষক মিলি আক্তার তমার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন অধ্যাপক পান্না বসু, অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম মল্লিক, অধ্যাপক মোঃ নজরুল ইসলাম ভূঁইয়া, অধ্যাপক মোঃ আব্দুল হাকিম, অধ্যাপক মোঃ ইলিয়াস বখ্ত চৌধুরি ও অধ্যাপক মোঃ মকুব আলী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক জিয়া আরেফিন আজাদ, সহযোগী অধ্যাপক এ.কে.এম.হারুনুর রশীদ, সহযোগী অধ্যাপক সৈয়দা রকিবুন্নাহার, সহযোগী অধ্যাপক মুর্শেদা বর চৌধুরী নাজনীন, সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদ, সহযোগী অধ্যাপক মোঃ নজরুল ইসলাম, সহযোগী অধ্যাপক আলপনা কর্মকার, সহযোগী অধ্যাপক আবু আহমদ আহসান কবির, সহযোগী অধ্যাপক জেসমীন চৌধুরী।

বৃন্দাবন সরকারি কলেজে দিনব্যাপী বিজয় দিবস উদযাপন

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আজহারুল ইসলাম, সহকারী অধ্যাপকহায়াত মাহমুদ রাসেল, সহকারী অধ্যাপকমাহবুবা খানম চৌধুরী, সহকারী অধ্যাপক মোহাম্মদ আবু সিদ্দিক, সহকারী অধ্যাপক সাজিয়া সারমিন, সহকারী অধ্যাপক আবু সালেহ মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারী অধ্যাপক মোঃ তোফাজ্জল আলী, সহকারী অধ্যাপক মোহাম্মদ খলিলুর রহমান, সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুজ্জামান কবির, সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুল মজীদ, সহকারী অধ্যাপক তাহমিনা তাসলিম, সহকারী অধ্যাপক হিমাংশু শেখর সূত্রধর, সহকারী অধ্যাপক ড. সুভাষ চন্দ্র দেব, সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুল্লাহ ও সহকারী অধ্যাপক তোফাজ্জল হোসেন প্রমুখ।

সন্ধ্যায় শহিদদের স্বরণে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্টানের মাধ্যমে বিজয় দিবসের কর্মসূচি পালন শেষ হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe