মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

বৃন্দাবন সরকারি কলেজে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বৃন্দাবন সরকারি কলেজে আজ ১৫ জুলাই তারিখ সকাল এগারোটায় এক অনলাইন সেমিনার অনুষ্ঠিত হয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ মাসুদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক শারমীন আক্তার লিজা।

‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীঃ উন্নত বাংলাদেশের অপার সম্ভাবনা’ শীর্ষক প্রবন্ধে তিনি বাংলাদেশের উন্নয়নের তুলনামূলক চিত্র তুলে ধরেন এবং বর্তমানের উন্নয়নের ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ যে প্রভূত উন্নতি সাধন করবে এ আশাবাদ ব্যক্ত করেন।

সভায় আলোচক হিসেবে বক্তব্য রাখেন মাউশির সাবেক পরিচালক এবং বৃন্দাবন কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আব্দুল মালেক, প্রফেসর ইলিয়াছ বখত চৌধুরী, এ. কে. এম হারুনুর রশীদ।

বক্তাগণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের প্রশংসা করেন।

বৃন্দাবন সরকারি কলেজে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

তার বলেন, সম্ভাবনাকে বাস্তবে রূপায়িত করার জন্য সবার আগে প্রয়োজন সোনার মানুষ, যার নৈতিকতা, মানবিকতা, দেশপ্রেম জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে কার্যকর ভূমিকা পালন করবে।

ড. আজহার শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ ইলিয়াছ হোসেন, প্রফেসর দেওয়ান জামাল উদ্দিন চৌধুরী, আবু আহমেদ আহসান কবির, মো তোফাজ্জল আলী, ড. সুভাষ চন্দ্র দেব প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe