24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

বেপরোয়া গতিতে মোটরসাইকেল অভারটেক করার সময় দূঘর্টনা

হবিগঞ্জ শহরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে অভারটেক করার সময় দূঘর্টনার শিকার হয় ২টি মোটরসাইকেল। এতে ৫ বছরের ১শিশুসহ ৩জন আহত হয়। আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরন করেন।

সোমবার (১৪জুন) দুপুরে শহরে আসার পথে শায়েস্তানগর ঈদগাহ সামনে মহিলা ও শিশুসহ ১জন মোটরসাইকেল আরোহীকে পিছন থেকে আরেকটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে অভারটেক করার সময় সজোরে ধাক্ষা দিয়ে রাস্তায় ফেলে দেয়, এতে ৩জন আহত হন, তবে আহত শিশু সাবিনার (৫) অবস্থা গুরুতর।

মোটরসাইকেল অভারটেক করার সময় দূঘর্টনা
প্রতিকী ছবি।

আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে ১টি প্রাইভেট কারে হাসপাতালে প্রেরণ করেন।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, পিছন দিক থেকে অত্যান্ত দ্রুতগতিতে আসা মোটরসাইকেলটি অভারটেক করার সময় সজোরে ধাক্কা দিয়ে সামনের মোটরসাইকেলটি রাস্তায় ফেলে দেয়।

তারা আরো বলেন, কিছুদিন পুলিশের অভিযানে শহরে এলোপাতাড়ি মোটরসাইকেল চালানো কম ছিল, আবার সেই হর্ণ বাজিয়ে এলোপাতাড়ি মোটরসাইকেল চালানো শুরু হয়ে গেছে, এতে করে সাধারণ মানুষ রাস্তায় চলাচলে আতংকের মাঝে থাকে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার