26.7 C
Habiganj
১৩ এপ্রিল (মঙ্গলবার) ২০২১ খ্রিষ্টাব্দ
হোমহবিগঞ্জব্যবসায়ীদের সাথে বৈঠক করেছেন মেয়র আতাউর রহমান সেলিম

ব্যবসায়ীদের সাথে বৈঠক করেছেন মেয়র আতাউর রহমান সেলিম

করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে বাজার পরিচালনার জন্য ব্যবসায়ীদের সাথে বৈঠক করেছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

তিনি আজ মঙ্গলবার ৬ এপ্রিল শহরের চাষী বাজার, শায়েস্তানগর বাজার ও চৌধুরীবাজারে তিনি পৃথকভাবে এই মতবিনিময় সভা করেন।

হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম হবিগঞ্জ পৌর এলাকার শায়েস্তানগর বাজার, চৌধুরীবাজার ও চাষীবাজারে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকারী স্বাস্থ্য বিধি মেনে বাজার পরিচালনার জন্য ব্যবসায়ী দোকানদারদের সাথে বৈঠক করেন।

এসময় বাজারসমূহে জনসচেতনতা সৃষ্টির জন্য লিফলেট বিতরন ও মাইকিংয়ের মাধ্যমে প্রচারাভিযান চালান এবং বাজার এলাকার মানুষের মধ্যে মাস্ক বিতরন করেন। এসময় তিনি সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে বাজার বাজার পরিচালনার জন্য ব্যবসায়ীদের প্রতি উদার্থ আহবান জানান।

চাষীবাজারে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন কুদ্দুস, মহিলা কাউন্সিলর শেখ সুমা জাহান, চাষী বাজারের পাইকারী আরতের সভাপতি শেখ মোঃ মামুন, চাষী বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন চৌধুরী পারভেজ।

শায়েস্তানগর বাজারে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় কালে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শফিকুর রহমান সিতু, বাজার ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুস সালাম, মৎস্য ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল আহাদ, কাঁচাবাজার ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শিপন মিয়া।

চৌধুরী বাজারে ব্যবসায়ীদের সাথে মত বিনিময়কালে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জুনায়েদ মিয়া, চৌধুরী বাজারের ব্যবসায়ী কবির মিয়া, খোরশেদ মিয়া, হান্নান মিয়া প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ