24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

মধ্যরাতে ডাকাতির প্রস্তুতি, অস্রসহ আটক ২ জন

জুয়েল চৌধুরী

হবিগঞ্জ সদরের ধুলিয়াখাল-মিরপুর সড়কে (নোয়াবাদ এলাকায়) যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ।

সোমবার (২২/০৩/২০২১) আনুমানিক রাত ১১টার দিকে ৫/৬ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই সড়কে ডাকাতির প্রস্তুতি নেয় বলে জানা গেছে। খবরটি সদর থানায় পৌঁছলে এসআই আব্দুর রহিম ও খুর্শেদ আলীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বাহুবল উপজেলার কাজিহাটা গ্রামের আমান উল্লার ছেলে মানিক মিয়া (২৫) ও একই গ্রামের সঞ্জব আলীর ছেলে মনির মিয়া (২২) কে আটক করে। এ সময় তাদের কাছ থেকে রামদা, রশিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়।মঙ্গলবার (২৩ মার্চ) বিকেল তিনটায় তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

হবিগঞ্জ সদর মডেল থানার এসআই আব্দুর রহিম সাংবাদিকদের জানান, “ ডাকাতদের বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে আরো একাধিক মামলা রয়েছে। তারা এলাকার চিহ্নিত ডাকাত। পালিয়ে যাওয়া অন্যান্য ডাকাতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। এ ঘটনার পর থেকে পুলিশ ওই সড়কে টহল বাড়িয়েছে। ”

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার