মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, শেখ হাসিনা’র নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশে শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করছে। যে কোন পরিস্থিতিতে এদেশে সন্ত্রাস ও জঙ্গীবাদকে প্রশ্রয় দেয়া হবে না।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বুধবার সন্ধ্যায় হবিগঞ্জ পৌর টাউন হলে জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

দেশে পুনরায় কোভিড-১৯ সংক্রমনের হার বৃদ্ধি পাচ্ছে উল্লেখ করে এমপি আবু জাহির বলেন, সরকার অত্যন্ত আন্তরিকতার সাথে করোনাভাইরাস মোকাবিলায় কাজ করে যাচ্ছে। জীবনের ঝুঁকি নিয়ে আমরা মানুষের পাশে থেকেছি। ভবিষ্যতেও আওয়ামী লীগের নেতাকর্মী জনগণের জন্য কাজ করবে।

এ সময় তিনি করোনা ভাইরাস এড়াতে সকলকে সরকারি স্বাস্থ্যবিধি অনুসরণের জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আবুল ফজল, ডাঃ অসিত রঞ্জন দাশ, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, নূর উদ্দিন চৌধুরী বুলবুল, অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসানা, অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, অ্যাডভোকেট সুবীর রায়, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, অ্যাডভোকেট আতাউর রহমান, হুমায়ুন কবীর রেজা, মোস্তফা কামাল আজাদ রাসেল, অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু, আবু সালেহ মোঃ শিবলী, অমল কুমার দাশ পলাশ, ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, মহিবুর রহমান মাহী।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মোঃ আব্দুল হক ও পবিত্র গীতা পাঠ করেন স্বপন লাল বণিক। সভায় করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান ও হবিগঞ্জ জেলা ও দায়রা জজ মোঃ আমজাদ হোসাইনের রোগমুক্তি কামনায় মোনাজাত করা হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...