৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:১৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মহাসড়কে ট্রাকের ধাক্কায় শায়েস্তাগঞ্জের সিএনজি চালক নিহত !! আহত ২

সিলেট – ঢাকা মহাসড়কে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালক নিহত হয়েছেন । এসময় আহত হয়েছে দুই যাত্রী ।

নিহত অটোরিকশা সিএনজি চালক উপজেলার বিশা উড়া গ্রামের মোঃ লিয়াকত আলী ছেলে মোঃ জাহাঙ্গীর নাম মোঃ জাহাঙ্গীর আলম ( ৩৫ ) । আহত যাত্রী মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের মোঃ মলাই মিয়ার ছেলে মোঃ মজনু মিয়া (৪০) এবং একই গ্রামের ফারুক মিয়ার ছেলে মোঃ সাইদুল মিয়া ( ৩৫ ) ।

বুধবার সকাল পৌনে ১০ টায় এ ঘটনাটি ঘটে । স্বজন ও স্থানীয়রা জানান , প্রতিদিনের মত শায়েস্তাগঞ্জ রেল পার্কিং থেকে অলিপুর এলাকায় যাত্রী নিয়ে চলাচল করে । এর মধ্যে সিএনজি চালক দুই যাত্রী নিয়ে অলিপুর উদ্দেশ্য মহাসড়কে একদিকে সাইট নিয়ে যাচ্ছে । এর মধ্যে বেপরোয়া সিলেট থেকে ঢাকা গামী মালবাহী একটি ট্রাক সুরাবই নামক স্থানে পৌঁছলে পেছন দিক থেকে অটোরিকশা সিএনজিকে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় ।

এসময় স্থানীয় জনতা শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনা স্থলে এসে স্থানীয় জনতা সিএনজি ভেতর থেকে সিএনজি চালক ও দুই যাত্রীকে উদ্ধার করা হয় । পরে সিএনজি চালক আশংকা জনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় । অপর আহত দুই যাত্রীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয় । উদ্ধারকৃত স্থানীয় জনতা হাইওয়ে থানা পুলিশকে ফোনে খবর দিলে অনেক সময় পর দূর্ঘটনা স্থলে আসে বলে জানান তারা ।

শায়েস্তাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোবারক হোসেন ভূইয়া মহাসড়কে ট্রাক ও সিএনজি দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।