শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

মাত্র সাত বছর বয়সেই কোরআনের হাফেজা সিলেটের জুহা

মাত্র ৭ বছর বয়সে পবিত্র কোরআনের হাফিজা হয়েছে সিলেট কানাইঘাট সদর ইউনিয়নের নিজ গোবিন্দপুর গ্রামের কানাডা প্রবাসী লুৎফুর রহমানের মেয়ে ফাখেরা লুৎফুর জুহা।

৩০ পারা কোরআনের হাফিজা ফাখেরা লুৎফুর জুহা তার বাবা লুৎফুর রহমান ও মা খাদিজা ইয়াসমিন হান্না’র সাথে স্বপরিবারে কানাডার সাসকাচোয়ান সাসকাটুন এলাকায় দীর্ঘদিন ধরে বসবাস করে থাকে।

জানা যায়, মাত্র ৭ বছর বয়সে ফাখেরা লুৎফুর জুহা কানাডার উমরবিন খাতাব হিফজুল কোরআন মাদরাসা থেকে হাফিজি ডিগ্রি অর্জন করে। সে অত্যন্ত সুমধুর কন্ঠে পবিত্র কোরআনে পাক তেলাওয়াত করে থাকে।

জুহার বাবা কানাডার বাংলাদেশি কমিউনিটির একজন পরিচিত মুখ। তিনি সেখানকার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। কোরআনের হাফিজা জুহা, লুৎফুর রহমান ও খাদিজা ইয়াসমিন হান্না দম্পত্তির বড় মেয়ে। তাদের আরো দুই সন্তান রয়েছে।

ফাখেরা লুৎফুর জুহা ৭ বছর বয়সে কোরআনের হাফিজা হওয়ায় তার বাবা-মা আল্লাহর শুকরিয়া আদায় করে তাদের মেয়ের উজ্জ্বল ভবিষ্যতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe