25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

মাদক প্রতিরোধে খেলাধুলার কোন বিকল্প নেই – বিমান প্রতিমন্ত্রী

সমাজ থেকে মাদক দূর করতে খেলাধুলার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মাহবুব আলী। তিনি আরো বলেন খেলাধুলা কমে যাওয়ায় যূবকরা মাদক আসক্ত হয়ে পড়েছে মাদকের ভয়াবহ ছোবল থেকে আমাদের যুব সমাজকে রক্ষা করতে হবে সমাজ থেকে মাদক দূর করতে খেলাধুলার কোন বিকল্প নাই

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ আজ ক্রিকেট ফুটবলসহ বিভিন্ন ইভেন্টে আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে। সরকার খেলাধুলাকে উৎসাহিত করতে খেলোয়াড়দের অনুকূল পরিবেশ সৃষ্টি করে দিয়েছে। বাংলার নারীরাও তাদের দক্ষতা দিয়ে আন্তর্জাতিক মানের খেলা উপহার দিয়েছে। এখন নারীরাও খেলাধুলায় পিছিয়ে নেই।

মন্ত্রী আরও বলেন, বৈশ্বিক মহামারী করোনার মধ্যেও বাংলাদেশ অর্থনীতি এখনও ভাল। করোনার পরিস্থিতিতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহজাহান, মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক, ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন খান,চেয়ারম্যান,শফিকুল ইসলাম, চেয়ারম্যান আরিফুর রহমান, মাধবপুর উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি মুক্তিযোদ্ধা সুকোমল রায় প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার