১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:২৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে আবাসিক সংযোগে গ্যাস সংকট

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ইটাখোলা গ্রামের শতাধিক গ্রাহক ৫ মাস যাবৎ গ্যাসের প্রেসার না থাকায় আবাসিক সংযোগে বাসা- বাড়ীতে গ্যাস সংকটে ভুগছেন।

সরে জমিনে গিয়ে একাধিক গ্রাহকদের সাথে গ্যাসের সমস্যার ব্যাপারে জানতে চাইলে গ্রাহকরা জানান, প্রথমে গ্যাস সমস্যাটি সাময়িক মনে হয়েছিল। কিন্তু পরবর্তীতে আস্তে আস্তে বাসা- বাড়ীতে গ্যাসের সংকট দিন দিন বৃদ্ধি পেতে থাকে। প্রত্যক্ষদর্শিরা এ প্রতিনিধিকে জানান, প্রায় ৫ মাস যাবৎ তাদের বাসা- বাড়িতে গ্যাস সংযোগ থাকা সত্বেও লাকড়ী ও পৃথক গ্যাস সিলিন্ডারের মাধ্যমে দীর্ঘ ৫ মাস ধরে রান্না – বান্নার কাজ করতে হচ্ছে।

গ্রাহকদের অভিযোগ প্রতিদিন সকাল ৭ টা থেকে বিকাল ২টা পর্যন্ত গ্যাস থাকে না। কোন কোন সময় সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করেও গ্যাস পাওয়া যায় না।আবার কোন কোন সময় রাতের বেলাও গ্যাস চলে যায়। বর্তমানে আবাসিক সংযোগে বাসা- বাড়ীতে গ্যাস সংকট দিন দিন তীব্র আকার ধারণ করছে।

এই সংকটের সমাধানের জন্য গ্রাহকদের পক্ষ থেকে শাহজীবাজার জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লিমিটেড অফিসে একাধিক বার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও কোন কাজ হয়নি। নিরুপায় হয়ে অবশেষে ইটাখোলা গ্রামের শতাধিক গ্রাহক স্বাক্ষরিত একটি অভিযোগ পত্র গতকাল প্রকৌশলী হোসাইন মোঃ জোনায়েদ, ব্যবস্থাপক জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লিমিটেড অফিসে এসে হস্তান্তর করেন। তিনি গ্যাস সংকট সমাধানে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে সমাধানের জন্য প্রচেষ্টা চালাবেন বলে আশ্বাস দেন। অবিলম্বে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ইটাখোলা গ্রামের গ্যাস সংকট সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য গ্রামবাসী জোরদাবী জানিয়েছেন।