সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

মাধবপুরে উপজেলা নির্বাহী অফিসারের পরিচয়ে টাকা দাবি

হবিগঞ্জের মাধবপুর উপজেলা নির্বাহী অফিসারের পরিচয় দিয়ে একটি প্রতারক চক্র বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকদের কাছে বিকাশের মাধ্যমে টাকা দাবি করেছে।

আজ বৃহস্পতিবার ১৯ আগস্ট সন্ধ্যায় মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মাইনুল ইসলাম তার অফিসিয়াল ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানান।

তিনি বলেন, যদি কেউ এরকম কোন ধরণের টাকা বা অন্য কিছু দাবি করে তাহলে উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার সাথে যোগাযোগ করতে অনুরোধ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মাইনুল ইসলাম হবিগঞ্জ নিউজের সাথে আলাপকালে বলেন, ০১৮৬৩ ৯৭৫৬৮২ নাম্বার থেকে একটি প্রতারক চক্র আমার পরিচয় দিয়ে বিভিন্ন শিক্ষকের কাছে ফোন করে।

ফোন করে বলে যে, আপনাকে ল্যাপটপ দেওয়া হবে, তাই কিছু টাকা বিকাশ করতে হবে। তখন শিক্ষকরা উপজেলা শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান মইনুলকে বিষয়টি আবগত করেন। তবে কোন শিক্ষক টাকা প্রদান করেন নাই।

এব্যাপারে তিনি আরো বলেন, প্রতারক চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe