24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

মাধবপুরে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

হামিদুর রহমান: হবিগঞ্জের মাধবপুরে ধর্মঘর ইউনিয়নের জয়নগর সীমান্ত শূন্য রেখা থেকে মঙ্গলবার দুপুরে সিরাজ আলী (৪৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার জয়নগর গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে ।

নিহতের ভাই শাহেদ আলীর অভিযোগ, স্ত্রীর পরকীয়া জের ধরে সিরাজ আলীকে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ওই গ্রামের বাবুল মিয়া নামে একজনকে আটক করে।

নিহতের ভাই শাহেদ আলীর বলেন, সোমবার সন্ধ্যায় সিরাজ আলীকে তাদের প্রতিবেশী বাবুল মিয়া ঘর থেকে ডেকে বের করে নেয়। মঙ্গলবার সকালে ভারত বাংলাদেশ ১৯৯১/৩৫এস পিলারের জয়নগর শূন্য রেখায় সিরাজ আলীর মরদেহ একটি গাছে ঝুলে থাকতে দেখে বিএসএফ ও স্থানীয় কৃষকরা।

পরে পুলিশ, বিজিবি ও বিএসএফ এর সহযোগীতায় তার মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে মাধবপুর থানার ওসি আঃ রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাধবপুর থানার কাসিমনগর ফাঁড়ির এস আই দেবাশীষ তালুকদার জানান, এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি। তবে এটি হত্যা না আত্মহত্যা নিশ্চিত করে বলা যাচ্ছেনা।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার